Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
 সেবা প্রদান ও তথ্য সরবারহ কেন্দ্র (ই-সেবা কেন্দ্র )
বিস্তারিত

 সেবা প্রদান ও তথ্য সরবারহ কেন্দ্র (ই-সেবা কেন্দ্র )


কার্যক্রম

জেলা প্রশাসকের কার্যালয়, নাটোর থেকে স্বচ্ছতা, জবাবদিহিতা তথা জনসেবা নিশ্চিত করার জন্য চালু হয়েছে হেল্প ডেস্ক । এখান থেকে ওয়ান স্টপ সার্ভিস প্রদান করা হচ্ছে ।

 

অভ্যর্থনা কক্ষ: প্রথমেই রয়েছে অভ্যর্থনা কক্ষ । এখানে আগত জনসাধারণের বসার সুব্যবস্থা রয়েছে । 

 

বুথ : এখানে মোট তিনটি বুথ রয়েছে । বুথ তিনটি থেকে ভিন্ন ভিন্ন সেবা প্রদান করা হয়। একটি বুথে বিভিন্ন কেসের জাবেদা নকল প্রাপ্তির আবেদন পত্র ও খতিয়ানের আবেদন পত্র জমা নেয়া হয়। অপর একটি বুথে আবেদনের প্রেক্ষিতে রেকর্ডরুম হতে সরবরাহকৃত সি এস, এস এ, আর এস খতিয়ানের জাবেদা নকল, মামলার জাবেদা নকল এবং ইনফরমেশন স্লিপে চাহিত তথ্য সরবরাহ করা হয়। উল্লেখ্য যে, এখানে বিনামূল্যে আবেদনের ফরম সরবরাহ করা হয় এবং ফরম পূরণে প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হয়। তৃতীয় বুথে পাসপোর্টের নবায়ন, সংশোধন, সংযোজন সংক্রান্ত সেবা প্রদান করা হয়।

 

সময়: জনগণকে যথাযথভাবে সেবা প্রদানের লক্ষ্যে আবেদন জমা প্রদান ও সরবরাহের সময়কে দুটি ভাগে ভাগ করা হয়েছে।

সকাল ৯:০০ টা থেকে ১:০০ টা পর্যন্ত পর্যন্ত সকল আবেদন গ্রহণ করা হয়।
দুপুর ২:০০ টা  থেকে ৪:০০ টা পর্যন্ত সি এস, এস এ, আর এস খতিয়ানের জাবেদা নকল, মামলার জাবেদা নকল সমূহ সরবরাহ করা হয়।

 

অভিযোগ বাক্স: অভ্যর্থনা কক্ষে রয়েছে একটি অভিযোগ বাক্স। অভিযোগ বাক্সে জনসাধারণ তাদের অভিযোগ লিখিত আকারে ফেলতে পারেন । দিনশেষে অভিযোগসমূহ জেলা প্রশাসক মহোদয়ের নজরে আনা হয় । জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে পরবর্তীতে সে মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হয় ।


যোগাযোগ

ইমেইল

:

/

ফোন

:

০৭৭১-৬৬৪২৯

মোবাইল

:

০১৭৭৫৮৮৮০০০

ফ্যাক্স

:

০৭৭১-৬২৩১৬

ডাক ঠিকানা :

:

কক্ষ নম্বর: ১২৭,  জেলা প্রশাসকের কার্যালয়, নাটোর ।